Ad Code

.
.
1 / 6
2 / 6
3 / 6
4 / 6
5 / 6
6 / 6

FREE LIFETIME MEMBERSHIP ID CARD - Nirob Aalo Prakashan


নীরব আলো-র তরফ থেকে লেখক/লেখিকাদের জন্য একটি বিশেষ উদ্যোগ।


নীরব আলো প্রকাশনের পক্ষ থেকে প্রতি মাসেই কোনো না কোনো বিষয়ে লেখা সংগ্রহের কাজ চলতে থাকে। আমাদের কাছে অনেক অনেক লেখাও আসে। এবং তার জন্য প্রয়োজনীয় তথ্য হিসেবে প্রতিবার লেখার সাথে নিজেদের নাম, ঠিকানা, ছবিও আমাদের পাঠাতে হয়। অনেক সময় আমরাও এতকিছুর মধ্যে সঠিক মানুষটিকে খুঁজে পেতে হিমশিম খাই। এই বিভ্রাট থেকে বাঁচতে নীরব আলো পরিবারের সমস্ত লেখক/লেখিকা সদস্যকে একটি আইডি নম্বর দেওয়া হবে। সেই ইউনিক নম্বরটিই হবে আপনার একক পরিচয় বা সনাক্তকরণ নম্বর (যেমন আধার/ভোটার/প্যান নম্বর)।

** ফর্মটি সাবমিট করার ১-২ মিনিটের মধ্যেই আপনার ইমেইল আইডিতে এই ID Card টি অটোমেটিক চলে আসবে। ১-২ মিনিট পর আপনার মেইল এর ইনবক্স চেক করবেন, যদি সেখানে কিছু না দেখতে পাচ্ছেন তাহলে মেইলের SPAM ফোল্ডারটি একবার চেক করে নেবেন।

**আপনার ID Card টি আপনার মেইলে আসবে, তাই আপনার মেইল আইডিটি অবশ্যই সঠিকভাবে লিখবেন, কোনোরকম স্পেস দেবেন না।

🔴 এর সুবিধা কী?
এই মেম্বারশিপ আইডি কার্ডটি যে কোন ধরনের ইভেন্টে প্রত্যেক লেখকের জন্য আলাদা সার্টিফিকেট, ডেলিভারি সার্ভিসের জন্য অতি সহজে সকলকে চিহ্নিত করা সম্ভব হবে। কারণ সমস্ত তথ্য ওই নম্বর অনুযায়ী সংরক্ষিত থাকবে। অর্থাৎ, আপনাকে প্রতিবার আপনাকে লেখার সাথে নিজের নাম, ঠিকানা, মোবাইল নম্বর, হোয়াটসঅ্যাপ নম্বর, ইমেল আইডি পাঠাতে হবে না। আপনার লেখার সাথে কেবল এই আইডি নম্বরটি উল্লেখ করলেই চলবে।

🔴 বিঃ দ্রঃ -
** আপনি এই ফর্মটি কেবলমাত্র একবারই জমা দিতে পারবেন। তাই সাবধানে সমস্ত তথ্য লিখুন।
* *এই সদস্যপদ আজীবনের জন্য আপনাকে দেওয়া হচ্ছে। এই সদস্যপদ পুনর্নবীকরণ করতে হবে না বা কোনোরকম পরিবর্তন করতে হবে না।
** এই নম্বর আমাদের তরফ থেকেই প্রদান করা হবে। তাই দয়া করে কাউকে শেয়ার করবেন না।

অনুমত্যনুসারে--
নীরব আলো প্রকাশন ও পত্রিকা

Post a Comment

0 Comments

Close Menu